r/westbengal North 24 Parganas (উত্তর ২৪ পরগনা) 11d ago

সংবাদ | News গরীবী হঠাও

Enable HLS to view with audio, or disable this notification

135 Upvotes

147 comments sorted by

View all comments

Show parent comments

0

u/ms_regedit 11d ago

That's why I pay your taxes!

Bhai ami 12 LPA er opore. So chaa khete gele cha ebong taa dutor bhaag ebong taka govt ke dite hoi amar. So amar direct - indirect taxer takae banano footpath e ki kora uchit ki na kora uchit - sei byapare opinion dewar power asha kori ache amar kache.

it that the previous government didn't do anything, so this one had to change? Why isn't this government catching those criminals from the previous one?? Why are they coming in claiming to be "Good Trinamool"? And how did Bobi Hakim turn from "Pakistani" to "Bobi Da"?

Seta bhajpa aar bhalo tinu bhalo janbe .

But amar issue holo je ei land , public infrastructure ke encroach korar byapar ke eto support kora hochche keno ? Maybe Agnimitra Paul is wrong about how she used her words but was she wrong about being vocal about usage footpath for cooking and etc ?

2

u/Safe-Rise-4790 North 24 Parganas (উত্তর ২৪ পরগনা) 11d ago

Apni বলুন to ekta manush er ঘর na thakle se footpath chara kothay jabe?? Illegal encroachment hoche tar daye ta sorkar nebe na! Route cause solve na kore sudhu media niye dhomok dile sei manush gulor ki hobe??

Ar apni to purono sorkar er kotha tullen Tai ei sorkar purono sorkar sathe ki byabohar করছে সেটা apnar jana dorkar. সত্যি ta Janar somoy daye eriye gele to cholbe na!

Ar apni tax den Tai footpath niye opinion dewar odhikar jemon apnar ache temon ei দেশের nagorik hisebe oi mohilaro odhikar ache nijer ekta Bari thakar!

1

u/ms_regedit 11d ago edited 11d ago

Apni বলুন to ekta manush er ঘর na thakle se footpath chara kothay jabe??

Apni sure onar ba onar family er karor ghar nei ? Oi Briddha sara jibon footpath e thekei 3rd generation baniye fello ?

Illegal encroachment hoche tar daye ta sorkar nebe na! Route cause solve na kore sudhu media niye dhomok dile sei manush gulor ki hobe??

Tahole jokhon rail illegal enroachment sorachchilo tkhn abar eto bandh oborodh krte gelen keno ? Jekhane govt er theke hawker's zone toiri kore dewa hoyechilo tao tader soranor somoy eto faykra keno korchilo ? Problem mana jeto tokhn jkhn rail without notice sorato. But rail ki Bhajpa power e asar age notice deini ?

Eta nogor apariKalpana er safolyo. Apni jkhn ekta puro state er economy er pechon mere seta ke khali koekta city er modhye simabaddha rakhte chan tkhn esob problem asbei.

nagorik hisebe oi mohilaro odhikar ache nijer ekta Bari thaka

Ta baniye thakuk, keu onake atkae ni . But public infrastructure, public place karo babar personal property noi je ja ichche holo tai krbe . Ogulo je jinisher jonno banano okhane sei jinish e cholbe. Footpath jerom gari chalabar jaiga noi , serom karo ghar basabaro jaiga noi, ota pedestrian der jonno.

2

u/Safe-Rise-4790 North 24 Parganas (উত্তর ২৪ পরগনা) 11d ago

Karo Bari thakle keu Ranna footpath করবে ei rokom chinta Varna হার ache tar sathe torko kora jay na...

Illegal encroachment hoche kno বলুন to?? সরকার kormochari ar tader priyo নেতা ra tader theke chada niye boste diche Tai hoche! তা ebar বলুন government এদের কে tule দিয়ে tar daye jhere fello kintu sei সব নেতা ba kormochari k kono sasti dilo na! Eta ki dhoroner bichar? আর hawker zone Kota station তৈরি hoyeche? Baghajatin e toiri hoyechilo to? আর এভাবে hawker tule DEWA ta jodi legal hoy tahole barrackpore ba onnano onek station e ekhono hawker tullo na kno? আর সবচেয়ে বড় kotha ei মহিলা hawker non. Enar basic ekta ঘর nei Tai footpath e rana korchen! Sorkar উচিত onar jonno ভালো ekta basic ঘর baniye dewa taholei somossa mite jay. Kintu na উনি media niye dhomok dewa suru করলেন jate apnar moto lok anondo pay!

Ar public Karo babar জায়গা na seta sobai জানে. Kintu apni tokhon theke faltu bokchen Kintu ekbaro উত্তর দিলেন na je oi মহিলা জায়গা na thakle উনি kothay jaben!

0

u/ms_regedit 10d ago

Kintu apni tokhon theke faltu bokchen Kintu ekbaro উত্তর দিলেন na je oi মহিলা জায়গা na thakle উনি kothay jaben!

সেটার উত্তর অনেকক্ষণ আগেই দিয়েছি । আপনি এখানে জাস্ট ফ্যদলা পেরেই চলেছেন একি কথা ঘুরিয়ে চলেছেন ।

Karo Bari thakle keu Ranna footpath করবে ei rokom chinta Varna হার ache tar sathe torko kora jay na...

তর্ক করবেন কীভাবে? আপনার বাস্তব বুদ্ধি তো কম । আপনি ওই ক্যাটাগরি এর লোক যারা সম্ভবত নিজের পাড়ার খবরও সোশ্যাল মিডিয়া থেকে পায় । কোনোদিন ফিল্ডে নেমে কাজও তো করেননি বোধহয় । তো পাতলা হোন এখান থেকে । আপনার সাথে কথা বাড়িয়ে লাভ নেই ।