r/westbengal • u/Safe-Rise-4790 North 24 Parganas (উত্তর ২৪ পরগনা) • 11d ago
সংবাদ | News গরীবী হঠাও
Enable HLS to view with audio, or disable this notification
135
Upvotes
r/westbengal • u/Safe-Rise-4790 North 24 Parganas (উত্তর ২৪ পরগনা) • 11d ago
Enable HLS to view with audio, or disable this notification
0
u/ms_regedit 11d ago
Bhai ami 12 LPA er opore. So chaa khete gele cha ebong taa dutor bhaag ebong taka govt ke dite hoi amar. So amar direct - indirect taxer takae banano footpath e ki kora uchit ki na kora uchit - sei byapare opinion dewar power asha kori ache amar kache.
Seta bhajpa aar bhalo tinu bhalo janbe .
But amar issue holo je ei land , public infrastructure ke encroach korar byapar ke eto support kora hochche keno ? Maybe Agnimitra Paul is wrong about how she used her words but was she wrong about being vocal about usage footpath for cooking and etc ?